শনিবার, ২ মে, ২০১৫

Like দিন ফেসবুকে, টাকা নিন বিকাশে


Get Paid For Clicks, Likes and Views – Get2gathers.com

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ । আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আর আপনারা সবাই ফেসবুক ইউজ করেন এবং আপনারা অনেক মূল্যবান সময় ও অর্থ এর পেছনে ব্যায় করেন। কি করেন না? নাকি কোন উপায় খুজে পাচ্ছেন না? যদি তাই হয় তাহলে এই লেখাটির প্রতি মনোযোগ দিন। আশা করি আপনার একটি সমাধান পেয়ে যাবেন।
আজ আমি আপনাদের সামনে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যার মাধ্যমে আপনি ফেসবুক, টুইটার, ইউটিউব ইত্যাদি সামাজিক সাইটগুলোতে নষ্ট করা সময়গুলো কাজে লাগাতে পারেন। কিছু মনে করবেন না, আমি এগুলোকে সময় নষ্ট করার সাথে এজন্য তুলনা করছি যে, আপনি যে এগুলো ইউজ করেন তার থেকে উক্ত কম্পানিরাই সম্পূর্ণ  লাভবান হচ্ছে। কিন্তু এর থেকে সম্পূর্ণভাবে বঞ্চিত হচ্ছেন। তাই এটাকে লসের সাথে তুলনা করলাম। এখন যদি আপনি নিচের পদ্ধতি অনুসরণ করেন তাহলে এ লসের হাত থেকে বাঁচতে পারবেন। এমনকি চাইলে চাইলে আপনি আরো অতিরিক্ত টাকাও ইনকাম করে নিতে পারবেন। যাক! কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।
আমার উপস্থাপনকৃত সাইটটির নাম হচ্ছে Get2gathers । এখানে আপনার কাজ শুধু Like, Follow ও Shear করা। আপনি আপনার ফেসবুক একাউন্টে যেভাবে Like, Follow ও Shear করেন এখানেও ঠিক সেভাবেই এখানে Like, Follow ও Shear করবেন। পার্থক্য কেবল এটুকুই যে, এখানে তারা যেসব সাইটি দিবে আপনি কেবল সেটাকেই Like, Follow ও Shear করতে পারবেন। এভাবে অন্যান্য সামাজিক সাইটেও কাজ করতে হবে। দিনের যখন ইচ্ছা তখনই আপনি এ কাজ করতে পারবেন। লক্ষ্য করবেন যখন আপনি এ সাইটে কাজ করবেন তখন যেন আপনার ফেসবুক একউন্ট খুলা থাকে। আর আপনার যদি আসল ফেইসবুক একাউন্টে লাইক না দিতে চান তবে অন্য একটি ফেইসবুক আইডি খুলে নিতে পারেন। এখানে আপনি খুব অল্প সময়েই দৈনিক ১০০ + টাকা আয় করতে পারবেন। আর আপনা একউন্টে $1 জমা হলেই PayPal বা bKashBD এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। চলুন তাহলে দেখা যাক এ সাইটে কীভাবে কাজ করবেন?

1) এ সাইটে কাজ করার জন্য প্রথমে আপনাকে Register করতে হবে। আর Register এর জন্য ক্লিক করুন এখানে। ফলে আপনি নিচের চিত্রের মতো একটি পেজ দেখতে পাবেন।

like

2) এবার আপনি চিত্রে চিহ্নিত Register Free লেখার উপর ক্লিক করুন। ফলে আপনি নিচের পেজের মতো একটি পেজ দেখতে পাবেন। 

nafi

3) চিত্রের খালি ঘরগুলো নিচের নিয়ম অনুযায়ী পূরণ করুন।
Username : আপনি নাম লিখুন।
Email : আপনার ইমেইল ঠিকানা দিন।
Password : আপনার ইচ্ছামতো একটি পাসওয়ার্ড দিন। তারপর তা মনে রাখুন। চাইলে আপনি এটি অন্য জায়গায় লিখে রাখতে পারেন।
Gender : খালি ঘরে অথবা খালি ঘরের শেষে তীরের মতো বাটানে ক্লিক করে আপনার লিঙ্গ নির্বাচন করুন। 
Country : আপনার দেশের নাম নির্বাচন করুন। সাধারণত একটি দেয়াই থাকে।
security code : এখানে প্রথম ঘরে যা লেখা থাকবে তাই পরের ঘরে লিখে দিবেন। আর যদি উপরোক্ত চিত্রের মতো আসে তবে এর ফলাফলটি পরের ঘরে বসিয়ে  দিবেন। যেমন চিত্রে দেয়া আছে 9 * 2 = ? এখানে আপনি পরের ঘরে 18 দিবেন। 
Subscribe to Newsletter : Yes লেখার আগের খালি ঘরে ক্লিক করুন।
এবার Submit লেখার উপর ক্লিক করুন। ফলে আপনার সামনে একট Verification করার জন্য একটি পেজ Open হবে। 
4) এবার আপনি আপনা ইমেইল একাউন্টটি Open করুন। দেখবেন তাতে একটি Verification SMS গেছে। আপনি তাতে একটি কোড পাবেন। 
5) এখন আপনি সে কোডটি কপি করে পূর্বের খালি ঘরে বসিয়ে দিন। 
6) এখন আপনি Verification লেখার উপর ক্লিক করুন। 
ব্যাস আপনার একাউন্ট তৈরি। এখন থেকে আপনি আপনার ইনকাম শুরু করুন। 
7) এবার আপনি আপনার মূল পেজে চলে যান এবং একাউন্টটি Login করুন। ফলে নিচের চিত্রের মতো আসবে। 

earn
8) লক্ষ্য করুন, এখানে বেশ কয়েকটি সামাজিক যোগাযোগের সাইট দেয়া আছে। আপনি চাইলে এই প্রত্যেকটিতেই একাউন্ট খুলে আয় করতে পারবেন।
9) কাজ করার জন্য আপনি যে সাইটে Like, Follow ও Shear করতে চান সে সাইটের নামের উপর বা পেজের মাঝখানে অবস্থিত আইকনের উপর ক্লিক করুন। আপনি যদি নামের বাম সাইটে অবস্থিত সারিতে সামাজিক সাইটগুলোর নামের উপর ক্লিক করেন তাহলে নিচের চিত্রের মতো আসবে।

f

10) এখন যদি আপনি Facebook Pages করতে চান, তাহলে Facebook Pages Likes লেখার উপর ক্লিক করুন । ফলে নিচের চিত্রের মতো আসবে।

nafi
11) এখানে সবুজ বর্ণে বেষ্টিত Like বাটনে ক্লিক করুন। ফলে নতুন একটি ছোট Window আসবে। যদি না আস তবে আপনি আপনার ব্রাউজার সেটিংয়ে গিয়ে Pop-up Menu অপশনটি একটিভ করে নিন।

d
12. এখানে কিছুক্ষণ অপেক্ষা করার পর ঐ ছোট Window তে নিচের চিত্রের মতো একটি ফেসবুক পেজ Open হবে। 

eanr
13. এখন আপনি উক্ত পেইজটিতে Like দিন। এভাবে আপনি বাকী পেজগুলোতেও লাইক দিতে থাকুন। এখানে Like শেষ হয়ে গেল আপনি অন্য অপশনে যান। যেমন- Facebook Follower, Facebook Share, Facebook Photo Like, Website Share, Twitter Tweet, Twitter Follower, YouTube Like, YouTube View  ইত্যাদি অপশনে ক্লিক করুন। নিয়মমিত Like, Share, Follow, Tweet, Re-Tweet, View ইত্যাদি কাজ করতে থাকুন।
আপনি এর প্রতিটি কাজের জন্য নির্দিষ্ট পরিমাণ Coin পেতে থাকবেন। এখানে ডলার অথবা টাকাকে Coin হিসেবে উপস্থাপন করে থাকে। প্রতি 250 Coin এ 1 ডলার তথা 70 টাকা। টাকা উত্তোলন করার জন্য আপনার Coin কে টাকা হিসেবে রূপান্তর করতে হবে। আপনি সর্বনিম্ন 50 Coin হলে টাকাতে রূপান্তর করতে পারবেন। প্রতি 50 Coin = 0.2 ডলার।
14) আপনি যদি Coin কে টাকায় রূপান্তর করতে চান, তাহলে আপনি আপনার বাম পাশের সারিতে অবস্থিত My Bank লেখার উপর ক্লিক করুন। ফলে নিচের চিত্রের মতো আসবে।

g
15) এবার আপনি coins to cash লেখার উপর ক্লিক করুন এবং কত Coin  ভাঙ্গাতে চান তা প্রথম খালি ঘরে লিখুন।
16) তারপর Submit লেখার উপর ক্লিক করুন। লক্ষ্য করুন, আপনার coins ডলারে রূপান্তর হয়ে গেছে।

এবার দেখা যাক, কীভাবে আপনি টাকা উত্তোলন করতে পারবেন? এ সাইটে আপনি 1 ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলন করার জন্য Withdraw money বাটনে ক্লিক করুন। নিচের চিত্রের দিকে লক্ষ্য করুন।

g
# তারপর Amount box ডলারের পরিমান লিখুন। তারপর Payment processor এ PayPal অথবা bKashBD সিলেট করুন। 
# এখন নিচের বক্সে আপনি আপনার PayPal একাউন্ট নাম্বার অথবা বিকাশ মোবাইল নাম্বারটি লিখে দিন। 
# এখন Submit লেখার উপর ক্লিক করুন এবং সর্বোচ্চ ৫ দিন অপেক্ষা করুন। দেখবেন আপনার কাঙ্খিত ঠিকানায় টাকা চলে গেছে। আমি যখন টাকা উত্তোলন করি তখন আমি আমার বিকাশ নাম্বার দিয়েছিলাম। তবে আমার আর ৫ দিন লাগে নাই। ঐ দিনই ৩ ঘন্টা পরই আমার বিকাশ নাম্বারে টাকা চলে আসে। So, I am Happy..... Hor Hor Horry .....

অতএব দেরী না করে এখনই Register করুন। আর যে কোন সমস্যার সমাধানের জন্য Comment করুন। আর হাঁ- একটি  Like দিতে ভুলবেন না কিন্তু। আমার সাথে যোগাযোগ করার জন্য চলে আসুন আমার ফেসবুক একাউন্টে এবং ক্লিক করুন এখানে। 

একটি সতর্কতা :
ভুলেও একই কম্পিউটার তথা IP Address একাধিক একাউন্ট খুলার চেষ্টা করবেন না। নতুবা আপনি ব্লক হয়ে যেতে যাবেন।
ভালো থাকুন ! আজ এ পর্যন্তই। কথা হবে অন্য বিষয় নিয়ে.........

১৫টি মন্তব্য:

  1. আমি রেজিট্রেশান করতে পারছি না, get2gethers.com লিঙ্কে রেজিট্রেশান পেজ আসে না।

    উত্তরমুছুন
  2. এতা কি সত্যি সম্ভব ?
    http://www.vorersangbad.com/

    উত্তরমুছুন
  3. আমি রেজিস্ট্রেশন করছি করছি এখন কিভাবে কাজ করব সেটা একটু বলে দেন আমার হোম পেজে কোন কাজ আসতেছে না আমাকে একটু সাহায্য করুন কিভাবে পোস্ট করবো লাইক পেজে বা ফেসবুকে please help me

    উত্তরমুছুন
  4. কি হলো ভাই কি হলো ভাই আপনাদের কমেন্টের উত্তর দেন না উত্তর না দিলে বিজ্ঞাপন দিয়েছেন কেন ভাবে বিজ্ঞাপন দিবেন হইলো না হইলো নাই কমন করি কমেন্টের উত্তর দেন না এগুলা ফালতু বিজ্ঞাপন দিবেন না ঠিক আছে মানুষের মানুষের ধোকা দেওয়ার জন্য সব নষ্ট করার জন্য ঠিক আছে ফালতু কোথাকার

    উত্তরমুছুন
  5. ভাই আপনি একাউন্টটি খুলে দেন না

    উত্তরমুছুন
  6. খুব সহজে বিকাশে ২৫ টাকা ইনকাম করা যায়। এই বিষয়ে কি কিছু লিখবেন?

    উত্তরমুছুন